শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১২

Ptcforbd (Bangladeshi 1st Online Money Earning Site)

বাংলাদেশে এই প্রথম শুরু হয়েছে পিটিসি এর মাধ্যমে অনলাইনে আয়ের সাইট ’পিটিসি ফর বিডি’ |সাইটটিতে রেজিষ্ট্রেশন প্রক্রিয়া আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছিল ২৮ ফেব্রুয়ারী। সম্পূর্ন বাংলাদেশী মালিকানায় প্রতিষ্ঠিত এই পিটিসি সাইটে রেজিষ্ট্রেশন করা যাচ্ছে সম্পূর্ণ ফ্রি!!! এজন্য বাড়তি কোন বিনিয়োগের প্রয়োজন নেই। আর মাত্র ১ ডলার হলেই টাকা উত্তোলন করা যায় ব্যাংক অথবা মোবাইল ফ্লেক্সিলোড ও বিকাশ এর মাধ্যমে। আপনি চাইলে সরাসরি অফি…সে এসে কিংবা পিটিসি ফর বিডি মনোনীত এজেন্ট এর মাধ্যমেও টাকা উঠাতে পারবেন। এজন্য বাড়তি কোন ফি দিতে হবে না। ইতোপূর্বে হয়ত অনেকেই বিভিন্ন রকম পিটিসি সাইটে কাজ করে টাকা দেশে আনতে পারেন নি কিংবা বিভিন্নভাবে প্রতারিত হয়েছেন। কিন্তু ’পিটিসি ফর বিডি সরকারি অনুমোদন প্রাপ্ত রেজিষ্ট্রার্ড সাইট যা এমএলএম ধারণাকে সমর্থন করে না।
’পিটিসি ফর বিডি যেহেতু মাত্র ১ ডলার হলেই পেমেন্ট করছে তাই আপনাকে অন্তুত মাসের পর মাস টাকার জন্য অপেক্ষা করতে হবে না। আপনি ইচ্ছে করলে ২ দিনেই টাকা উঠাতে পারবেন।
এছাড়াও প্রতিটি রেফারেলের জন্য দেওয়া হবে ১০% ইনকাম বোনাস। তাই আপনি চাইলে আপনার বন্ধুদেরকে এই চমৎকার সাইটটির কথা শেয়ার করে পেতে পারেন ১০% বোনাস। আর আপনারা চাইলে ৪৫০(সর্বনিম্ন পেকেজ) টাকা দিয়ে মেম্বেরশিপ আপগ্রেড করে দৈনিক ১০ মিনিট করে কাজ নিশ্চিতে মাসে ১৮৯০+




For Clicker
Earn Risk Free From Bangladeshi 1st Govt. Certified Online Money Earning Website PTCFORBD
License Number : C-99089 By RJSC,Bangladesh Govt.
Valid Till 01-02-2017



Please go to this link below......


http://www.ptcforbd.com/?ref=habib0168


And Earn Safely..........


Enjoy......

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মোট পৃষ্ঠাদর্শন